,

অবশেষে প্রাপ্তবয়স্ক হলেন দেব

সময় ডেস্ক : পশ্চিমবঙ্গের অভিনেতা ও সংসদ সদস্য দেবের বয়স এমনিতে ৪১, তবে কেন প্রাপ্তবয়স্ক হওয়ার কথা বললেন তিনি? তা জানতে তাঁর লেখা বিস্তারিত পড়তে হবে।
‘হ্যালো সবাই, অবশেষে আজ প্রাপ্তবয়স্ক হলাম।’ এভাবেই নিজের এক্স হ্যান্ডলে লিখেছেন পশ্চিমবঙ্গের অভিনেতা ও সংসদ সদস্য দেব। অভিনেতার বয়স এমনিতে ৪১, তবে কেন প্রাপ্তবয়স্ক হওয়ার কথা বললেন তিনি? তা জানতে তাঁর লেখা বিস্তারিত পড়তে হবে। আসলে এদিন বাংলা সিনেমায় ১৮ বছর পূর্ণ করলেন দেব। ১৮ বছর উপলক্ষে করা পোস্টটিতে নিজের প্রথম সিনেমা ‘অগ্নিশপথ’-এর পোস্টারও শেয়ার করেছেন তিনি। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০৬ সালে।
এক্স হ্যান্ডলে দেব লিখেছেন, ‘অবশেষে আজ প্রাপ্তবয়স্ক হলাম। মানে ইন্ডাস্ট্রিতে ১৮ বছর হলো আরকি! বছরের পর বছর ধরে ভালোবাসা, সমর্থন ও আশীর্বাদ দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ। আমি জানি না এটা প্রতিবছর করা সম্ভব কি না, কিন্তু এই বছর এই দিনে বিশেষ কিছু আছে আপনাদের জন্য।’
দেবের পুরো নাম দীপক অধিকারী। মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা তাঁর। ইন্ডাস্ট্রিতে একের পর এক সুপারহিট উপহার দিয়েছেন তিনি। তবু বারবার সমালোচনার মুখে পড়েছেন বাংলা উচ্চারণ নিয়ে।
এখনো সামাজিক মাধ্যমে দেবকে ট্রল করার জন্য রয়েছে একাধিক পেজ। তাতে অবশ্য ভাটা পড়েনি তাঁর জনপ্রিয়তার একচুলও; বরং বিগত কয়েক বছরে টালিউডে যে কটি হিট এসেছে, তার অধিকাংশই দেবের কাছ থেকে। কয়েক বছর ধরেই অভিনয়ের সঙ্গে প্রযোজনাতেও যুক্ত হয়েছেন দেব। তাঁর প্রযোজিত সিনেমা প্রশংসিত হয়েছে সমালোচক মহলে, পেয়েছে ব্যবসায়িক সাফল্যও।
দেবের শেষ সিনেমা ‘প্রধান’ও হিট হয়েছে। গত ডিসেম্বরের শেষ সপ্তাহে সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। ইতিমধ্যেই পাঁচ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে ‘প্রধান’। ২০২৪ সালে দেবের দুটি সিনেমা মুক্তির কথা রয়েছে, ‘খাদান’ ও ‘টেক্কা’। ২০১৬ সালে সৃজিতের পরিচালনায় ‘জুলফিকার’ ছবিতে কাজ করেছিলেন দেব। তারপর কেটে গেছে সাত বছর। আবার ‘টেক্কা’ দিয়ে এক হচ্ছেন তাঁরা।


     এই বিভাগের আরো খবর